বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়। কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

কি ভাবছো ?

চটপোস্ট

ছবি

প্রশ্ন

একটা রিং এর গল্প

ছোটবেলা আমার বয়স ১২ হবে হয়তো, বুবুর এক কানের রিং হারিয়ে গেল নদীতে। বাড়ীতে এসে বলার পর আম্মুর বকাবকি তে তার মুখটা কালো হয়ে গেল। আহারে তার চোখে কি কান্না। এখন আমার ইচ্ছে করে তাকে ১০ ভড়ি গহনা দিয়ে বলি বুবু একটু হাস- তো দেখি কেমন লাগে তুকে

পোস্টটি শেয়ার করা হয়েছে

বিয়ের আগে, বিয়ের পরে।

স্ত্রীঃ একটা কথা বলব রাগ করবা না তো? স্বামীঃ না, বলো স্ত্রীঃ আমি প্রেগনেন্ট স্বামীঃ এতো খুশির খবর, রাগ করার কি আছে স্ত্রীঃ বিয়ের আগে একবার বাবাকে বলেছিলাম বাবা প্রচন্ড রাগ করেছিলো তো তাই।

স্বামী টিভি দেখছিল…. হঠাৎ চিৎকার করে উঠলঃ কবুল বলিস না! কবুল বলিস না!! কবুল বলিস না!!! রান্নাঘর থেকে স্ত্রী জিজ্ঞেস করলোঃ টিভিতে কি দেখছ?…… স্বামীঃ আমাদের বিয়ের ভিডিও।

পোস্টটি শেয়ার করা হয়েছে

সততা জিনিসটা পুরাই আপেক্ষিক। একজন মানুষ কতটুকু সৎ থাকবে তা নির্ভর করে অভাবের গভীরতা এবং আত্মনিয়ন্ত্রণ ও লোভ সংবরণ ক্ষমতার উপর।।

পোস্টটি শেয়ার করা হয়েছে

জিহ্বা এমন একটি যন্ত্র, যা দ্বারা কাউকে খুশিও করা যায় আবার কষ্টও দেয়া যায়। মিষ্ট কথায় মনকে চাঙা করে আর তিক্ত কথায় হৃদয় ভেঙে যায়। ইসলামের নির্দেশ হলো, কথার মাধ্যমে কাউকে কষ্ট দেয়া যাবে না। মিষ্টি সুরে, নম্র ভাষায়, বিনয়ী কণ্ঠে কথা বলা রাসূল (সাঃ) এর সুন্নত। প্রত্যেকের উচিত সেভাবেই কথা বলা।।

পোস্টটি শেয়ার করা হয়েছে

আজ ২রা মার্চ

আজ ২ মার্চ। ঐতিহাসিক পতাকা উত্তোলন দিবস। ১৯৭১ সালের এই দিনে পতাকা উত্তোলনের মধ্য দিয়ে স্বাধীনতা অর্জনের পথে যাত্রা শুরু হয়েছিল বাঙালি জাতির।

একটি পতাকা একটি নতুন পরিচিতি। একটি ভূখন্ডের নিজস্বতা। ১৯৭১ সালের ২ মার্চ ঢাকা বিশ্ববিদ্যালয়ে লাল সবুজে হলুদ মানচিত্র খচিত পতাকা উত্তোলনের মধ্য দিয়ে পূর্ব বাংলার জনগণের কাছে পৌঁছে গিয়েছিল সেই স্বাতন্ত্র্যবোধ আর স্বাধীকারের আহবান।

জানি,,মেঘে ঢাকা আকাশটা একদিন রংধনুর সাতরঙে রাঙ্গাবে তুমি!!

বিসিবি একাদশ বনাম ইংল্যান্ড

বিসিবি একাদশ ও ইংল্যান্ড দলের মধ্যে খান সাহেব ওসমান আলী স্টেডিয়াম, ফতুল্লায় চলছে প্রস্তুতি ম্যাচের খেলা। টস হেরে ব্যাট করছে বিসিবি একাদশ। শেষ খবর পাওয়া পর্যন্ত বিসিবি একাদশ ১৯ ওভারে এক উইকেট হারিয়ে ১০৮ রান সংগ্রহ করেছে।

প্রস্তুতি ম্যাচের দল : নাসির হোসেন (অধিনায়ক), ইমরুল কায়েস, সৌম্য সরকার, নাজমুল হোসেন শান্ত, শুভাগত হোম চৌধুরী, আল-আমিন হোসেন, নুরুল হাসান, সানজামুল ইসলাম, কামরুল ইসলাম রাব্বি, আলাউদ্দিন বাবু, এবাদত হোসেন ও মানিক।

সৌদি আরবের পুরুষদের বাংলাদেশ, পাকিস্তান, চাদ ও মিয়ানমারের প্রবাসী নারীদের বিয়ে করতে নিষেধ করা হয়েছে। মক্কা পুলিশের পরিচালক মেজর জেনারেল আসাফ আল কোরাইশির বরাত দিয়ে দেশটির মক্কা ডেইলির এক খবরে এ কথা বলা হয়েছে।

[বসন্ত-সুখপাখি]

মুহাহাহাহাহা.... মুহাহাহাহাহাহাহাহা মুহাহাহাহাহাহাহাহাহাহাহাহা

হাসির ও কারণ আছে .....

বড় প্রেম

জীবনে যদি কাওকে সত্যিই মন থেকে ভালবাসো, তাহলে তাকে হারিয়ে যেতে দিওনা।

কারণ, চোখের জল হয়তো মুছতে পারবে, কিন্তু হৃদয়ের কান্নার জল কোনো ভাবেই মুছতে পারবেনা।

একটা সোজা কথা ২৩০ ডিগ্রি এঙ্গেলে ঘুরিয়ে যে রাগ করতে পারে, তাকে প্রেমিকা বলে!

সংবিধিবদ্ধ সতর্কীকরণ, টাকা স্বাস্থ্যের জন্য ক্ষতিকর !!

জীবনকে ভালোলাগা এবং ভালো না লাগা।

আমরা জানি একদিন আমরা মরে যাবো, এই জন্যেই পৃথিবীটাকে এত সুন্দর লাগে।

যদি জানতাম আমাদের মৃত্যু নেই, তাহলে পৃথিবীটা কখনোই এত সুন্দর লাগতো না।

উনি বলেছিলেন ১০০ টাকা কেজি চাল খাওয়াবেন, কিন্তু বজ্জাৎ মিডিয়া এডিট করে একটা শুন্য বাদ দিয়ে ১০ টাকার প্রচার করেছে । এই যুগে সবই এডিট করা যায়, আর ১০ টাকা সের চাল এসব মিডিয়ার সৃষ্টি ও অপপ্রচার যাতে করে তিনার প্রাপ্তি নোবেলটা ছিনিয়ে নেওয়া হয় ।

কিছু কথা প্রকাশ করা অন্যায়

নিজের দুঃখ কিংবা দুর্ভগ্যের কথা কাউকে বলতে নেই , সমবেদনার স্বরে মজা নেবে। সুযোগ পেলে উপহাস করবে আর সময়মত আঘাত করবে।

পোস্টটি শেয়ার করা হয়েছে

প্রেম করা বা বিএফ/জিএফ থাকাটাই সব না। তার চেয়ে জরুরী হল এমন একজন মানুষ থাকা যার সাথে মন খুলে ভাল-খারাপ সব মূহুর্তের অনুভুতিগুলো শেয়ার করা যাবে এবং তার উপযোগী দিক নির্দেশনা পাওয়া যাবে, যে সর্বত্র পাশে থাকবে একাধারে বন্ধু, অভিভাবক, গাইড এমনকি জীবন সাথী হিসাবে।।

বাংলাদেশের ক্রিকেটের জন্য খুব খুশির খবর। দ্বী-স্তর বিশিষ্ট টেস্ট নীতি ভে্স্তে গেছে..আর ভয় থাকছে না। খেলতে হবে না, নন-টেস্ট প্লেয়েং দলগুলোর সাথে। বাংলাদেশ ক্রিকেট দল এলিট পরিবারেই থাকছে.........

শুধু রোজা রাখলেই হবেনা নামাজ ও পড়তে হবে আল্লাহ সবাইকে পাঁচ ওয়াক্ত নামাজ আদায়ের তৌফিক দান করুন আমিন

বল্টু , ভূমিকম্পের একটা ভাল দিক বলতো ?

স্যার , ভূমিকম্প হলে আশে পাশের মেয়েদের মেকআপ ছাড়ায় দেখা যায় !!!

বেশতো বিজ্ঞাপন