Preview
প্রশ্ন করুন
রিলেটেড কিছু বিষয়

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত

টপিক বাছাই করুন

+ আরও

সাদাত সাদ  আকাশে উড়তে চাই

গুরু

বোঝার কোন উপায় আছে বলে আমার মনে হয়না। তাদের দিকে খেয়াল রাখলেই এসব থেকে দুরে রাখা যেতে পারে। যেমন তারা কি করছে কিংবা কাদের সাথে মিশছে এই বিষয় টা দেখা অতি জরুরী, যদি ছেলেরা দুষ্টু ছেলেদের সাথে মেলামেশা করে তবে তাদের মাঝে মাদক কিংবা পর্ণ তে আসক্ত হতেই পারে সেদিক টা খেয়াল রাখা উচিৎ আর যদি সে তাতে আসক্ত হয়েই যায় তবে অবিভাবক দের উচিৎ তাদের কে সেখান থেকে দূরে রাখা। তবে সেটা হতে হবে অবশ্যই বোঝিয়ে, টিনএজের ছেলেরা যেহেতু অল্প বয়সী সেক্ষেত্রে তাদের বুদ্ধিজ্ঞান ও পরিপূর্ণ নয়। তাতে করে সুবিধা ও আছে যেমন সুন্দর করে বোঝানোর ফলে তারা অল্পতেই সেটা মেনে নেয়।

আব্দুস সোবহান বাপ্পি  আমি বলে কিছু নাই। আমি অস্তিত্বহীন।

পন্ডিত

তাদের গতিবিধি লক্ষ্য করলে এবং দৈনন্দিন কর্মকান্ড লক্ষ্য করলে জানা যাবে।

Debopriya  সত্য সন্ধান করি.

গুরু

সন্দেহ চাগার দিলে এদের দৈনন্দিন আচরণ বিধি নজর রাখতে হবে.আর যদি চাগার না দেয়,........মা বাবা সাধারণত মেয়েদেরকে ওই বয়সে খেয়াল করে.ছেলেদেরকে করেন না.সেটা না করে দুই পক্ষকেই খেয়াল রাখতে হবে.ওই বয়সে আবেগটা খুব বেসি থাকে মানুষের .তাদের ওই আবেগটা যাতে ভালো কাজে লাগাতে পারা যায় সে সম্পর্কে মা বাবাকে সচেতন রাখতে হবে.

সজিবুল ইসলাম  সত্যে অবিচল

গুরু

বয়সের দোষ এবং আবেগের জন্য টিনেজার পর্ণ কিংবা মাদাকাসক্ত জড়িয়ে পড়ছে , ইহা বুঝার উপায় তেমন না থাকলেও যে এমন রোগে আক্রান্ত তার বন্ধুদের জিজ্ঞসা করে তার বর্তমান অবস্থা সম্পর্কে জানতে পারবেন । এই খারাপ অভ্যাস থেকে দূরে থাকার জন্য প্রয়োজন সব সময় কাজে ব্যস্ত থাকা । তাছাড়া ধর্মিয় শিক্ষা দেওয়ার মাধ্যমে সমস্যা সমাধান করা যায় । সবচেয়ে ভাল হয় অল্প বয়সে তাকে চিল্লায় পাঠানো ।


অথবা,