Preview
প্রশ্ন করুন

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত

টপিক বাছাই করুন

+ আরও

ইউসুফ  বাংলাদেশে 'বাংলাদেশী' থাকতে চাই

মহাগুরু

অভিভাবকরা চিন্তিত থাকেন সন্তানদের সুস্থ মানসিকতায় বেড়ে উঠা নিয়ে। সামাজিক মাধ্যম ও ইন্টারনেটে সুস্থ বিষয়ের চেয়ে অসুস্থ বিষয়গুলি অনেক বেশি ব্যাপ্ত। সন্তানরা এ ব্যাপারগুলি হয়তো বুঝতে পারেন না। অভিভাবকরা এগুলো জানেন ও বুঝেন বলেই হয়তো এক ধরণের নিয়ন্ত্রণ আরোপ করতে চান। আর সামাজিক মাধ্যমের অন্যতম স্লোগান যেহেতু 'মুক্তমন' বা 'স্বাধীনতা' তাই আরোপিত নিয়ন্ত্রণ তখন সন্তানের কাছে অনৈতিক বা অসহ্য লাগে।

Lemon Ahmad  জয় হক তরুনদেরই

পন্ডিত

আমাদের সমাজে সস্কৃতিক দৃষ্টিকোন খুবই নিম্ন,ফলে এর খারাপ দিক গুলো গ্রহন করার সম্ভাবনা যথেষ্ঠ রয়েছে,আর এগুলো যথেষ্ঠ সময় নষ্ট করে,তাই সামাজিক যোগাযোগ গুলো নিয়ে অভিভাবক ও সন্তানের মধ্য মনোমালিন্য সৃষ্টি হয়।

faridahmad  সরল বালক তাই প্রতারিত হই সব জায়গায়

বিশারদ

সময় অপচয় এবং অনৈতিক সপরকে জড়াতে পারে এই ভয় থেকে.

আব্দুল্লা আল নোমান  এক বাক্যে পারবনা তাই আর বললাম না

পন্ডিত

প্রত্যেক মা বাবা তাদের সন্তানকে অনেক ভালবাসে তাই তাদের আদরের সন্তান যাতে নষ্ট না হয়ে যায় তাই তারা এই কাজ গুলো করে আর এই যোগাযোগ মাধ্যম এ camsex সহ বিয়ে,ভালবাসা,অত্তহত্তা অহরহ হয় তাছাড়া প্রত্যেক জিনিস এর ভালো মন্দ উভয় দিক আছে,,আমি মনে করি বাবা মা এর এই জিনিস গুলো বুঝা দরকার ...বাবা মা তো তাই সন্তানের কখনো খারাপ চায় না তাই তাদের সাথে সন্তানের মনোমালিন্য হইতাসে

md sobuj mia  

জ্ঞানী

প্রত্যেক মা বাবা তাদের সন্তানকে অনেক ভালবাসে তাই তাদের আদরের সন্তান যাতে নষ্ট না হয়ে যায় তাই তারা এই কাজ গুলো করে | সামাজিক মাধ্যম ও ইন্টারনেটে সুস্থ বিষয়ের চেয়ে অসুস্থ বিষয়গুলি অনেক বেশি ব্যাপ্ত। অভিভাবকরা এগুলো জানেন ও বুঝেন বলেই হয়তো এক ধরণের নিয়ন্ত্রণ আরোপ করতে চান ।


অথবা,