Preview
প্রশ্ন করুন

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত

Maruf Hasan  কি লিখব বুঝতে পারছি না

গুণী

IT Nut Hosting BD  https://www.itnuthosting.com.bd/

জ্ঞানী

ভিজিট করুন ঃ https://itnuthosting.com.bd/ssd-web-hosting/

বিস্তারিত জানতে আমাদের ইমেইল support@itnuthosting.com করুন। অথবা কল করে  01841-878690 যোগাযোগ করুন

Abu Md Al Mozahidi  

জ্ঞানী

www.technobd.com এখানে দেখতে পারেন।

বেশ ভালো প্রশ্ন করেছেন। যদিও আপনি বলেছেন আপনি ডোমেইন ও হোস্টিং দুটোই কম দামে নিতে চাচ্ছেন, তারপরও আপনার এমন একটি হোস্ট থেকে হোস্টিং কেনার দরকার যারা আরো বেশ কিছু সুবিধা আপনাকে নিশ্চিত করতে পারে। যেমন ৯৯.৯% সার্ভার আপটাইম,  সিকিউরড সার্ভার এনভায়রনমেন্ট, ফ্রি এসএসএল ও ভালো ব‍্যান্ডওইথ সাপোর্ট। আপনি তা চাইলে বিদেশী কোম্পানি গুলো থেকে কিনতে পারেন অথবা বাংলাদেশী কোম্পানি থেকেও নিতে পারেন। দেশী হোস্ট থেকে নিলে আপনি দেশীয় মূদ্রায় পরিশোধ করতে পারবেন এবং জরুরী প্রয়োজনে তাদের সাথে যোগাযোগ করতে পারবেন। ProthomHost.com হলো একটি স্বনামধন্য বাংলাদেশী ওয়েব হোস্টিং কোম্পানি যাদের কাছ থেকে আপনি আপনার প্রয়োজনীয় হোস্টিং প্যাকেজ তুলনামূলক কম মূল্যে নিতে পারেন। তারা সকল প্রকারের শেয়ার্ড, ভিপিএস ও ডেডিকেটেড ওয়েব হোস্টিং সেবা প্রদান করে থাকে।

সাখাওয়াত বাবন  নিজের সঙ্গে যু্দ্ধ করছি প্রতিনিয়ত , নিজেকে চেনার চেষ্টায় আছি

গুণী

কম খরচে আমেরিকান সার্ভারে হোস্টিং ও ডোমেইন সেবার জন্য যোগাযোগ করতে পারেন । www.nchtechnology.us  কোম্পানিতে ।

নামহীন  বিশেষত্বহীন

বিশারদ

আপনার উদ্দেশ্য যদি হয় একটি ব্লগ তৈরি করে মানুষের কাছে বিভিন্ন  তথ্য পৌছানো, তাহলে আপনার প্রতি আমার পরামর্শ থাকবে সস্তায় কোন হোস্টিং না কেনা, ডোমেইন পেলে কিনতে পারেন। 

যদি ইতিমধ্যে হোস্টিং কিনে থাকেন তাহলে স্লো ওয়েবসাইট দেখে নিশ্চয়ই হতাশ হয়েছেন। ২০১৯ সালে স্লো ওয়েবসাইট গুগোলেও র‍্যাংক করে না। 

আপনার উচিত হবে গুগোলের ব্লগস্পটে ফ্রি হোস্টিং ব্যবহার করা, এটাই আপনাকে ১০০% আপটাইম এবং ভালো স্পিডের ওয়েবসাইট দেবে(সারা পৃথিবী থেকেই)। গুগোলেও সহজে র‍্যাংক করবে। আপনার উদ্দেশ্য যদি হয় একটি ডায়নামিক ওয়েবসাইট তৈরি করে কোন ব্যবসা করা তাহলে একটু দামী হোস্টিং নিতেই হবে। Siteground  বা, Bluehost এক্ষেত্রে ভালো অপশন হবে। বাংলাদেশ ভিত্তিক হলে দেশী ডাটা সেন্টারে হোস্ট করে বা, ক্লাউডফ্লারে যুক্ত এমন কারো হোস্টিং নেবেন। 

তথ্যসূত্রঃ নির্ভরযোগ্য ফ্রি ডোমেইন- হোস্টিং সাইট কোনটি?

SALMAN KHAN  DIGITAL MARKETER

গুণী

Dianahost – Ultra Fast Web Hosting & IT Solution আমি তাদের সার্ভিস ব্যাবহার করছি এবং আমি তাদের সার্ভিস এ সন্তুষ্ট।পেমেন্ট বিকাশ, রকেটে করা যায়। আমার মতে Dianahost ই দেশের একমাত্র ভরসা বান হোস্টিং কোম্পানি।

দি এন হোস্ট দিচ্ছে SSD হোস্টিং প্যাকেজ এর সাথে একটি .COM .NET .ORG অথবা .INFO ডোমেইন প্রথম বছরের জন্য ফ্রি।
ভিজিট: www.thenhost.com
কল করুন: 01828-363436

1 GB হোস্টিং ১৫০০ টাকা।

সুদীপ সিকদার  কে জানে আমি কে ! মনে হই উন্মাদ ।

গুণী

যদি তুমি ভাল ও নির্ভরশিল হোস্টিং কোম্পানির খোজ চাও তাহলে আমি বলব NR Hosting অনেক ভাল। এরা তাদের গ্রাহকদের সর্বোচ্চ সেবা দিয়ে থাকে । যা একজন নতুনকে খুব সহজে তার ওয়েব সাইটকে ভাল অবস্থানে নিয়ে যেতে সাহায্য করে । কারন NR Hosting এর উদ্দেশ্য তাদের নিকট হতে বিক্রিত সকল ওয়েব সাইট যেন হয় টপ রেটেড । কিন্তু কিভাবে আপনি NR Hosting থেকে হোষ্টিং – ডোমেইন ক্রয় করবেন । খুব সহজেই আপনি নিচে প্রদত্ত লিঙ্কের মাধ্যমে ক্রয় করতে পারেন । ক্রয় করতে এখানে ভিজিট করুন ঃ http://goo.gl/hHSGdD NR Hosting আপনাকে দিচ্ছে এক দারুন সুযোগ । আপনি যদি প্রদত্ত লিঙ্কের মাধ্যমে ক্রয় করেন তাহলে পাবেন 5% মুল্য ছাড় । যা সরাসরি বা অন্য কোন লিঙ্কের মাধ্যমে ক্রয় করলে পাবেন না । তো বন্ধু আর দেরি কেন ? এখনি কিনে ফেলুন একটা হোষ্টিং – ডোমেইন আর এগিয়ে যান অনলাইন ইনকামের দিকে । For buy website Hosting and domain click here: http://goo.gl/hHSGdD

বাংলাদেশের র্স্মাট হোস্টিং মানেই নেটকন । নেটকন হোস্টিং এই মাসের ফ্রি ডোমেইন অফারগুলো দেখতে পারেন । এছাড়া নেটকন হোস্টিং এর অফার সমুহ সর্ম্পকে জানতে , পড়তে পারেন : http://www.techtunes.com.bd/sponsored-tune/tune-id/395144 যোগাযোগ www.netcone.com www.facebook.com/নেত্কনেহস্ট ফোন : ০১৯২০২০৫২৩৭

আপনি Domain and Hosting কিনতে পারবেন । আপনাকে বলতে পারি আপনি বাংলাদেশের সব চাইতে কম দামে ভালো সার্ভিস পেতে চাইলে www.mcesofts.com এই সাইট এ দেখতে পারেন । আশা করছি এত কম দামে এত ভালো সার্ভিস আর কথাও পাবেন না । ধন্যবাদ--


অথবা,